লিভারপুল-ইউনাইটেডের হাইভোল্টেজ ম্যাচ গোলশূন্য ড্র

প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের হাইভোল্টেজ ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

- Advertisement -

রবিবার এন্ডফিল্ডে গোল উৎসব তো দূরের কথা, এদিন গোলের দেখাও পায়নি কোন দল।

- Advertisement -google news follower

একক আধিপত্য দেখানোর পরেও এই ম্যাচে হার নিশ্চয়ই আফসোসে পড়াবে লিভারপুলকে। পুরো ম্যাচে প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রেখে রেকর্ড ৩৪ বার ইউনাইটেডের গোল মুখে শট নেন সালাহ-নুনেজরা।

তবে তার সিংহভাগই কোন ভয় ধরাতে পারেনি ইউনাইটেডকে। কেননা এর মাত্র আটটি ছিল অন টার্গেট। তবে সফল পরিণতি পায়নি ইউনাইটেড গোলরক্ষক ওনানা বীরত্বে।

- Advertisement -islamibank

বিশেশগ ২৮তম মিনিটে অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের কর্নারে জোরাল হেডে লিভারপুলকে প্রায় লিড এনেই দিয়েছিলেন ভার্জিল ফন ডাউক,তবে দারুণ দক্ষতায় সেটি ঠেকিয়ে ক্রসবারের ওপর দিয়ে বাইরে পাঠান গোলরক্ষক আন্দ্রে ওনানা।

মোহাম্মদ সালাহরও বেশ কয়েকটি জোরালো আক্রমণ ঠেকিয়ে দেন ওনানা। পুরো ম্যাচে চাপে থাকা ইউনাইটেড শটই নিতে পেরেছে কেবল ছয়টি। এরমধ্যে কেবল একটি ছিল অন টার্গেট।

তবে ইউনাইটেডের লিভারপুলকে ঠেকিয়ে রাখা স্বস্তিতে কিছুটা মিইয়ে যায় ছয় মিনিট যোগ করা সময়ের শেষ দিকে কয়েক সেকেন্ডের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখে দিয়াগো ড্যালট মাঠ ছাড়লে।

নিজেদের সীমানায় থ্রো-ইনের সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ার প্রতিবাদ করে প্রথম কার্ড দেখেন তিনি। আর তাতে মেজাজ হারিয়ে বহিষ্কার হন পর্তুগিজ ডিফেন্ডার। তবে শেষ পর্যন্ত জাল অক্ষত রেখেই মাঠ ছাড়ে ইউনাইটেড।

গত ২১ জানুয়ারির পর এই প্রথম ঘরের মাঠে কোনো লিগ ম্যাচে গোল করতে ব্যর্থ হলো ইয়ুর্গেন ক্লপের দল। লিগ টেবিলে শীর্ষেও ফেরা হলো না তাদের।

এই ম্যাচের আগে ব্রাইটনকে ২-০ গোলে হারিয়ে শীর্ষে ওঠে আর্সেনাল। আরেক ম্যাচে ব্রেন্টফোর্ডের মাঠে ২-১ ব্যবধানে জেতে দুর্দান্ত ছন্দে থাকা অ্যাস্টন ভিলা।

১৭ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে ৩৯ পয়েন্ট আর্সেনালের। ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে অ্যাস্টন ভিলা। তিনে নেমে যাওয়া লিভারপুল ৩৭ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে, অবশ্য একটি ম্যাচ কম খেলেছে তারা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM