এসএসসি ২০০০ ব্যাচ চট্টগ্রাম ডিভিশনের বর্ষপূর্তির টিকিট উন্মোচন

এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ ব্যাচ ভিত্তিক ফেসবুক চট্টগ্রাম ডিভিশনের চতুর্থ বর্ষপূর্তি উদযাপন হবে ২০২৪ সনের ১৬ ফেব্রুয়ারি। সে উপলক্ষে অনুষ্ঠানের টিকিট উন্মোচন করেছেন ব্যাচ’র সদস্যবৃন্দ।

- Advertisement -

শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসের ৫২ বছর পূর্তির মহেন্দক্ষণে ঐতিহাসিক সিআরবি শিরীষতলায় বন্ধুদের সমন্বয়ে টিকিট উন্মোচন করা হয়।

- Advertisement -google news follower

বাংলার ৩০ লাখের বেশি শহিদ আর লাখো মায়ের সম্ভ্রমের সঙ্গে মিশে আছে স্বাধীনতার ইতিহাস, বিজয়ের আনন্দ। বিজয়ের আনন্দের দিনে গভীর কৃতজ্ঞতা ও পরম শ্রদ্ধায় স্বাধীনতা সংগ্রামে জড়িত সকল বীরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠানের সূচনা করা হয়।

চট্টগ্রাম অফিসার্স ক্লাবে আগামী বছর ফেব্রুয়ারির ১৬ তারিখ দিনব্যাপি পরিচালিত হবে গ্রুপের বর্ষপূর্তি আয়োজন। এবারের মূল আকর্ষণ থাকবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানরর সাথে খুলনার বিখ্যাত চুইঝালের সংমিশ্রণ।

- Advertisement -islamibank

গ্রুপের পক্ষ থেকে দলমত নির্বিশেষে ২০০০ ব্যাচ’র বন্ধুরদের উপস্থিতি কামনা করা হয়েছে। সবাই মিল সুন্দর একটি স্মৃতিমধুর দিন কাটানোই হবে মূল লক্ষ্য।

এ সময় চট্টগ্রাম ডিভিশন গ্রুপ এসএসসি ২০০০ ব্যাচ’র এডমিন, মডারেটর, পরিচালকসহ দেশের বিভিন্ন স্কুলের বিভিন্ন শ্রেণী পেশার অর্ধশতাধিক বন্ধু উপস্থিত ছিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM