বিনা পয়সায় গ্যালারিতে বসে এশিয়া কাপের ফাইনাল দেখতে পারবে দর্শকরা

আগামী রোববার (১৭ ডিসেম্বর) অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের যুবাদের মুখোমুখি হবে এবারের আসরে চমকের পর চমক সৃষ্টি করা স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত।

- Advertisement -

টুর্নামেন্টটির গ্রুপ পর্বে শ্রীলঙ্কাকে হারিয়ে প্রথম চমক দেখিয়েছিল স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত। আর শুক্রবার (১৫ ডিসেম্বর) সেমিফাইনালে পাকিস্তানকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে আইসিসির এই সহযোগী দেশের যুবারা।

- Advertisement -google news follower

দেশটির ইতিহাসে যেকোনো পর্যায়ের ক্রিকেটে প্রথমবার এসিসি কিংবা আইসিসি টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে তারা।

অন্যদিকে ভারতকে হারিয়ে দ্বিতীয়বারের মতো এশিয়া কাপের ফাইনালে ওঠেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

- Advertisement -islamibank

সংযুক্ত আরব আমিরাত ক্রিকেট ইতিহাসের এমন অর্জনের আনন্দ দর্শকদের সঙ্গে ভাগাভাগি করতে দারুণ এক উদ্যোগ নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ফাইনাল ম্যাচটি সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে তারা। কোনো টাকা ছাড়াই গ্যালারিতে বসে ফাইনালের রোমাঞ্চ উপভোগ করতে পারবেন দর্শকরা।

সংযুক্ত আরব আমিরাতের ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক মুবাশ্বির উসমানি এক বিবৃতিতে জানিয়েছেন, ‘আমিরাত ক্রিকেট বোর্ডের পক্ষে আমি সমর্থকদের দল বেঁধে (গ্যালারি) আসতে অনুরোধ করব এবং অনুরোধ করব আমাদের তরুণ তারকাদের সমর্থন করতে। দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তারা আমাদের গর্বিত করেছে।

বিবৃতিতে মুবাশ্বির জানান, রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি দেখতে সমর্থকেরা মাঠে বিনা পয়সায় ঢুকতে পারবেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM