অপহরণের ৩ দিন পর অপহৃত তিন ইউপিডিএফ সদস্য উদ্ধার

খাগড়াছড়ি জেলার পানছড়ির পূজগাংয়ের অনীলপাড়ার একটি বাড়ি থেকে অপহরণের ৩ দিন পর অপহৃত তিন ইউপিডিএফ সদস্যকে উদ্ধার করতে সক্ষম হয়েছে যৌথবাহিনী।

- Advertisement -

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে পানছড়ির লতিবান ইউনিয়নের তারাবনছড়া থেকে তাদের উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

সেনাবাহিনীর খাগড়াছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল আবুল হাসনাত নেতৃত্বে উদ্ধার হওয়া ইউপিডিএফ সদস্য নীতি দত্ত চাকমা, হরি কমল ত্রিপুরা ও মিলন চাকমাকে রাতেই পানছড়ি থানায় হস্তান্তর করা হয়।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ির লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকার একটি পরিত্যক্ত জুমঘরে তল্লাশি চালায় সেনাবাহিনী ও পুলিশ।

- Advertisement -islamibank

এ সময় ঘরের ভেতর হাত ও চোখ বাধা অবস্থায় তিনজনকে উদ্ধার করা হয়। নিরাপত্তা বাহিনীর অবস্থান টের পেয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম জানান, সেনাবাহিনী ও পুলিশের অভিযানে অপহৃত ৩ ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে তাদের পরিবারে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার রাতে পানছড়ির পূজগাংয়ের অনীলপাড়ার একটি বাড়িতে ঢুকে ইউপিডিএফ সমর্থিত বিভিন্ন সংগঠনের ৪ নেতাকে গুলি করে হত্যা ও ৩ জনকে অপহরণ করে নিয়ে যায় প্রতিপক্ষ।

হত্যাকাণ্ডের ঘটনায় পানছড়ি থানায় একটি মামলা করেছেন নিহত বিপুল চাকমার চাচা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM