জাপানকে হারাতে বাংলাদেশের লক্ষ্য ১০০ রান

স্বাগতিক আরব আমিরাতের বিপক্ষে দুর্দান্ত জয় দিয়ে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের মিশন শুরু করেছিল বাংলাদেশ

- Advertisement -

আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে জাপানকেও দাঁড়াতে দিলো না বাংলাদেশের যুবারা। গুটিয়ে দিলো মাত্র ৯৯ রানে। টানা দ্বিতীয় ম্যাচে জিততে হলে নির্ধারিত ৫০ ওভারে ১০০ রান করতে হবে টাইগারদের।

- Advertisement -google news follower

আজ সোমবার আবুধাবির আইসিসি একাডেমি মাঠে টস জিতে জাপানকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। ব্যাট করতে নেমে খুবই রক্ষণাত্মক ভঙ্গিতে খেলার চেষ্টা করে জাপান। কিন্তু তাদের সেই কৌশল বাংলাদেশের যুবাদের বোলিং তোপের সামনে কোনো কাজই করেনি। ৫০ করতে তারা খরচ করেছে ২৬ ওভার ২ বল। তবু উইকেট বাঁচাতে পারেনি।

৫৩ রান করতে গিয়ে হারিয়েছে তিন উইকেট। এরপর আরও ৪ রান করতে গিয়ে হারায় আরও তিন উইকেট। অর্থাৎ ৫৮ রানে ছিল না ৬ উইকেট।

- Advertisement -islamibank

এরপর বিরতি দিয়ে বাকি উইকেটগুলোও হারায় জাপাান। দলের হয়ে সর্বোচ্চ ১৮ রান করেন ওপেনার নিহার পার্মার। ধীরগতিতে খেলে এই ইনিংস খেলতে তার লেগেছে ৮০ বল।

এ ছাড়া কাজুমা কাতো স্ট্যাফোর্ড করেন ১৩ রান (৪২ বলে) এবং কেইফার লেইক খেলে ১৭ রানের (৩৮ বলে) ইনিংস। শেষ পর্যন্ত ৪৭.১ ওভার খেলে ৯৯ রানে অলআউট হয়ে যায় জাপান।

বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট শিকার করেন মাহফুজুুর রহমান ও আরিফুল ইসলাম। একটি করে উইকেট শিকার করেন ইকবাল হোসাইন ইমন, মারুফ মৃধা, রোহানাত দৌলা বর্ষণ, শেখ পারভেজ জীবন ও চৌধুরী মো. রিজওয়ান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM