এবার টেনিসের সঙ্গে সাইফ পাওয়ারটেক

টেনিস খেলার উন্নয়নে দু’বছরের জন্য বাংলাদেশ টেনিস ফেডারেশন ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারকপত্র স্বাক্ষরিত হয়েছে।

- Advertisement -

রোববার (১০ ডিসেম্বর) ঢাকায় টেনিস ফেডারেশনের সভাকক্ষে দু’বছর মেয়াদি এ সমঝোতা স্মারকপত্র (এমওইউ) স্বাক্ষরিত হয়।

- Advertisement -google news follower

এমওইউ-তে স্বাক্ষর করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর ফারুক আহমেদ খান (অব:)।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী।

- Advertisement -islamibank

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মোতাহার হোসেন সাজু।

এমওইউ অনুযায়ী সাইফ পাওয়ারটেক লিমিটেড দেশব্যাপী জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ প্রোগ্রাম পরিচালনা, কোচেস প্রশিক্ষণ, স্কুল শিক্ষকদের টেনিস প্রশিক্ষণ, জেলা ও বিভাগীয়, আন্তঃ স্কুল এবং বিজয় দিবস টেনিস প্রতিযোগিতা আয়োজন করবে।

জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ প্রোগ্রামের আওতায় দেশের ৩২টি জেলায় প্রতিটি জেলার কমপক্ষে চারটি করে স্কুলে সর্বমোট ১২৭টি স্কুলে বছরব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে। প্রশিক্ষণের জন্য প্রয়োজনীয় টেনিস সামগ্রী স্কুলগুলোতে দেওয়া হবে।

বক্তারা বলেন, এসব কর্মসূচির মাধ্যমে টেনিসের কার্যক্রম সম্প্রসারণ, টেনিসের প্রশিক্ষণ কার্যক্রম একটি টেকসই পর্যায়ে নিয়ে যাওয়া সম্ভব হবে।

দেশব্যাপী টেনিসের সম্প্রসারণের লক্ষ্যে আজকের এই এমওইউ অনুষ্ঠান মাইলফলক হিসেবে চিহ্নিত হবে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM