জমকালো আয়োজনে শেষ হলো রেস্টুরেন্ট মালিকদেরকে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

চট্টগ্রামে প্রথমবারের মত রেস্টুরেন্ট ওনার ক্লাব কর্তৃক আয়োজিত রেস্টুরেন্ট মালিকদেরকে নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় চাঁদগাঁও ফরচুন স্পোর্টস এরিনাই।

- Advertisement -

টুর্নামেন্টের এবারের আসরে চট্টগ্রাম শহরের স্বনামধন্য প্রায় ২৪টি রেস্টুরেন্ট অংশগ্রহণ করেছে। জমকালো এবং উৎসবমুখর পরিবেশের মাধ্যমে অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হলো।

- Advertisement -google news follower

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আরো উপস্থিত ছিলেন রেস্টুরেন্ট ওনার ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজক কমিটির সদস্যবৃন্দ সহ টুর্নামেন্টের মূল আয়োজক দ্যা সিগনেচার রেস্টুরেন্ট সম্মানিত পরিচালক সাইফ হাসান এবং মিজবাউল আনোয়ার সনেট, লেজেটলি রেস্টুরেন্টের পরিচালক মো.সাইফুল ইসলাম, লেক ডাইন রেস্টুরেন্টের পরিচালক মো. শাহিন পারভেজ।

- Advertisement -islamibank

আ জ ম নাছির উদ্দীন বলেন, কর্মব্যস্ততা শেষে একটু নির্মল বিনোদন, প্রশান্তি খু্ঁজে নিতে আজ আমাদের একেবারেই সময় স্বল্পতা।

এই রকম কঠিন সময়ে দাঁড়িয়ে রেস্টুরেন্ট মালিকরা সবাই প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে। আমাদের যৌবনে আমরা এই শীত মৌসুমে পাড়ায় মহল্লায় ব্যাডমিন্টন খেলা ও টুর্নামেন্ট আয়োজন করতাম।

আজ এখানে এসে সেইসব স্মৃতি মনে পড়ছে। খেলাধুলার মাধ্যমে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ বন্ধন দৃঢ় হয়। আমি আয়োজক পক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই।

চিটাগাং ডাইন রেস্টুরেন্ট এর পরিচালক সাইফুল্লাহ রাহাদ ও টুর্নামেন্ট আয়োজক সাইফ হাসান বলেন- এই টুর্নামেন্ট আয়োজনের মুল উদ্দেশ্য ছিল রেষ্টুরেন্ট মালিকদের একত্রিত করা এবং আমরা এটাকে মিলন মেলা হিসেবে দেখছি।

পরের বছর ইনশাআল্লাহ আমরা বৃহৎ পরিসরে করার চেষ্টা করবো, টুর্নামেন্টের স্পন্সরবৃন্দকে ধন্যবাদ জানাই।

টুর্নামেন্টের আরেক আয়োজক মিজবাউল আনোয়ার সনেট বলেন- আমাদের এই আয়োজনের মাধ্যমে সকল রেস্টুরেন্টে মালিকদের মধ্যেই ভাতৃত্ব বোধ সৃষ্টি করা এবং চট্টগ্রামে রেষ্টুরেন্ট ব্যবসাকে পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য এই টুর্নামেন্টের আয়োজনের উদ্যোগ নিয়।

টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির অন্যতম সদস্য শাহিন পারভেজ বলেন, আমাদের এই টুর্নামেন্ট আয়োজন সফল হয়েছে। ইনশাল্লাহ আমরা ভবিষ্যতে আরো বড় পরিসরে প্রোগ্রাম আয়োজন করব।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM