ফটিকছড়িতে দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপারের মৃত্যু

চট্টগ্রামের ফটিকছড়িতে পাথর বোঝাই একটি ড্রাম ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা রাবার বোঝাই অপর এক ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -

এতে মিনি ট্রাকের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পাথর বোঝাই ড্রাম ট্রাকের চালক। ৫ ডিসেম্বর (মঙ্গলবার) ভোররাত সাড়ে ৩টার সময় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন-উপজেলার ভুজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নের জিলতলি গ্রামের মুহাম্মদ সমশুল আলমের ছেলে মুহাম্মদ রুবেল (২৬) এবং একই এলাকায় আব্দুর রশীদের ছেলে মুহাম্মদ আলমগীর (৩২)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

আহত ড্রাম ট্রাক চালক মুহাম্মদ রহিম (৩৫)কে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা যায়।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আদিল মাহামুদ বলেন- দুই ট্রাকের সংঘর্ষে হতাহতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দুজনের লাশ উদ্ধার করা হয়। গুরুতর আহত একজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনদের অনুরোধে আইনি প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাছাড়া ট্রাক দুটি পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে জানান এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM