চট্টগ্রামে দুই বাসে আগুন, চালকের সহকারি আহত

বিএনপি-জামায়াতের নবম দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথমদিন চট্টগ্রাম নগরীর আকবরশাহ এবং দামপাড়া এলাকায় দু’টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -

গতকাল রাত সাড়ে ৯টার দিকে নগরীর আকবর শাহ মাজারের সামনে ও রাত ১০টার দিকে দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দামপাড়ার ঘটনায় বাস চালকের সহকারী আহত হয়েছেন।

- Advertisement -google news follower

আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, নগরীর আকবর শাহ মাজারের সামনে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা, এমন সংবাদ পেয়ে রাত ৯টা ৩৫ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

এদিকে রাত ১০টার দিকে চট্টগ্রাম নগরের খুলশী থানার দামপাড়া এলাকায় রিল্যাক্স পরিবহনের একটি ডাবল ডেকারের বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের চেষ্টা চালায় অবরোধকারীরা। এ ঘটনায় মো. নাজিম উদ্দিন নামে এক চালক সহকারী আহত হয়েছেন।

- Advertisement -islamibank

আহত মো. নাজিম উদ্দিন বলেন, আমরা যাত্রী নেয়ার জন্য দাঁড়িয়েছিলাম। ঠিক এই সময় হঠাৎ ১০-১২ জন ছেলে লাঠিসোঁটা হাতে আশপাশের বাসে ভাঙচুরের চেষ্টা চালায়। ওই সময় তারা চালকের ডান পাশের গ্লাস ভেঙে ফেলে এবং বাসটিতে আগুন লাগিয়ে দেয়।

আগুন নেভাতে গিয়ে আমার বাঁ হাত পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভায়। সঙ্গে সঙ্গেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে তাদের কাউকে চিনতে পারেননি বলে জানান তিনি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার জানান, দুর্বৃত্তরা বাসে আগুন দিতে এসে মশাল দিয়ে রিল্যাক্স গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। এ সময় ওই গাড়ির হেলপার আহত হয়েছেন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM