২৬৯ কর্মকর্তা-কর্মচারীর পদোন্নতি দিল ইসি

নির্বাচন কমিশনের (ইসি) বিভিন্ন স্তরের ২৬৯ কর্মকর্তা ও কর্মচারীকে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে চতুর্থ গ্রেডে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে ৯ জন, পঞ্চম গ্রেডে উপসচিব ও সমমানের পদে ১১ ও ষষ্ঠ গ্রেডে সিনিয়র সহকারী সচিব ও সমমানের পদে ১৩ জন পদোন্নতি পেয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

ইসি সূত্র জানায়, বর্তমান কমিশন দায়িত্ব নেওয়ার পর বিভিন্ন সময়ে এসব পদোন্নতি দেওয়া হয়।

এদিকে ইসির বিজ্ঞপ্তিতে জানানো হয়, দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণির সহকারী পরিচালক ও উপজেলা নির্বাচন কর্মকর্তা পদে ২৩ জন, তৃতীয় শ্রেণি হতে দ্বিতীয় শ্রেণির সহকারী উপজেলা ও থানা নির্বাচন কর্মকর্তা পদে ১৬১ জন, প্রশাসনিক কর্মকর্তা পদে ২ জন এবং ১৮ থেকে ১৬তম গ্রেডে ৫০ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এতে আরও জানানো হয়, নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী, হিসাব সহকারী, স্টোর কিপার, গাড়িচালক, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরীসহ বিভিন্ন পদে মোট ৪১৪ জনকে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া ইসি সচিবালয়ের আওতাধীন বিভিন্ন কার্যালয়ের শূন্য পদ পূরণে ৪০তম বিসিএসের নন ক্যাডার থেকে প্রথম শ্রেণির পদে ৯০ জন এবং দ্বিতীয় শ্রেণির সহকারী উপজেলা, থানা নির্বাচন কর্মকর্তা ও সমমানের পদে ৩১৩ জনকে নিয়োগ দেওয়ার কাজ চলমান রয়েছে।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM