যে কারনে সিএনজি চালাচ্ছেন অভিনেত্রী হিমি

সিএনজি চালাচ্ছেন অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। কিন্তু আসলে সে সিএনজি চালক নয়,অপরাধী ধরতে ছদ্মবেশ তার।

- Advertisement -

অন্যদিকে অভিনেতা নিলয় আলমগীরও সাধারণ যাত্রী নন। তবুও হিমির পাতা ফাঁদে ধরা পড়েছেন। রয়েছে রহস্য।

- Advertisement -google news follower

আর এই রহস্য নিয়েই এগিয়ে যাবে নিলয় ও হিমি অভিনীত বিশেষ নাটক ‘লাভ পার্টনার’।

নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি অভিনীত বিশেষ নাটক ‘লাভ পার্টনার’ প্রচার হবে বাংলাভিশনের পর্দায় আজ শুক্রবার (২৪ নভেম্বর) রাত ৯টা ২০ মিনিটে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হাসিব হোসাইন রাখি।

- Advertisement -islamibank

গল্প সংক্ষেপ: রাবেয়া (জান্নাতুল সুমাইয়া হিমি) একজন পুলিশ কর্মকর্তা। ছদ্মবেশে সে সিএনজি চালায়। ঢাকা শহরে কোনো নারী সিএনজি চালায়-সেটা সচরাচর দেখা যায় না।

তার সিএনজিতে যাত্রী হিসেবে নানান টাইপের যাত্রী ওঠে। অনেকে অশালীন আচরণ করে রাবেয়ার সাথে। একজন লড়াকু নারী হিসেবে পরিচিতি পায় সে।

এদিকে প্রিন্স (নিলয় আলমগীর) একজন স্মাগলার। অনেক অপরাধের সাথে সে জড়িত। কিন্তু সেও ছদ্মবেশে একজন সমাজকর্মীর মুখোশ পড়ে চলে। ভালোবাসে সিএনজি ড্রাইভার রাবেয়াকে।

রাবেয়া একদিন অসুস্থ হয়ে পড়ে। সারা রাত তাকে সেবা-শুশ্রুষা দিয়ে সুস্থ করে তোলে। ধীরে ধীরে তাদের মধ্যে একে অপরের জন্য ভালোলাগা থেকে ভালোবাসা বাড়তে থাকে। কিন্তু হঠাৎ একটি ফোন আসে রাবেয়ার কাছে।

ফোনে কাউকে গ্রেফতারের নির্দেশনা দেন তার কোনো সিনিয়র কর্মকর্তা। এখন কি করবে রাবেয়া? এমনই এক গল্প নিয়ে ‘লাভ পার্টনার’ নাটকটি। আর গল্পের বাকি অংশটুকু জানা যাবে নাটকের শেষে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM