অভিনেত্রী তানজিন তিশা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ শেষে বাসায় ফিরেছেন। খবরটি জানিয়েছে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক ও অভিনেতা রওনক হাসান।

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরে সংবাদমাধ্যমে তিনি জানান, অভিনয়শিল্পী তানজিন তিশা গতরাতে হঠাৎ করে অসুস্থ হলে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারপর স্কয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
তিনি এখন সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন।

- Advertisement -google news follower

সবার উদ্দেশে অভিনয়শিল্পী সংঘের এই নেতা বলেন,‘আপনাদের সবার আবেগ, উৎকণ্ঠা ও প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ’

এর আগে সংবাদমাধ্যমে কথা বলেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

- Advertisement -islamibank

তিনি বলেন, (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় হটাৎ বুকে ব্যাথা হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। এরপর রাজধানীর একটি বেসরকারি হাসপাতলে তিশাকে রাখা হয়েছে।

তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন? এমন প্রশ্নে নাসিম বলেন, ‘বিষয়টি নিশ্চিত নয়। আমি মনে করি এই মুহূর্তে এ বিষয়ে কথা না বলাই ভালো। বরং আমরা অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছি। বিষয়টি জানানোর প্রয়োজন হলে তারাই জানাবেন।

নাটক পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক আছে। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল।

বুধবার রাতে তিশা রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।

তবে এ বিষয়ে অবশ্য মুশফিক আর ফারহান কিংবা তানজিন তিশার পরিবারের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM