চট্টগ্রাম শহরে ভাড়ারঘরে অসামাজিক কার্যকলাপ: আটক ৪

চট্টগ্রাম নগরীর আনন্দবাজার চান্দের পাড়া মোড়স্থ ইলিয়াসের ভাড়ারঘর থেকে দুই যু্বতী ও দুই যুবককে আটক করেছে বন্দর থানা পুলিশ।

- Advertisement -

সোমবার (২০ নভেম্বর) তাদেরকে আটক করা হয়। পুলিশ জানায়, অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে তারা ওই ভাড়ার ঘরে অবস্থান করার গোপন তথ্য পেয়ে অভিযান চালানো হয়। এসময় চারজনকে হাতে নাতে আটক করে পুলিশ।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, ফেনী জেলা সদর থানাধীন মাতিহারা কবির কোম্পানী বাড়ির মৃত হক সাহেবের ছেলে মো. সোহেল (৩২), রাজবাড়ী বালিয়াকান্দি থানার বালিয়াকান্দি প্রধান বাড়ীর মৃত আব্দুল জলিল প্রধানের ছেলে মো. সুমন (৩৬), নগরীর ডবলমুরিং থানার খালেক কোম্পানী বাড়ির মনছুরাবাদ এলাকার মো. মন্নানের স্ত্রী তানিয়া আক্তার (৩৫) ও বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ভবানীপুর কবিরাজ বাড়ির দুলাল হাওলাদারের মেয়ে শারমিন আক্তার (২৪)।

আটকের তথ্য নিশ্চিত করে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে জানালেন বন্দর থানার ওসি সনজয় কুমার সিংহা।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM