বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেড়-দুইশো ফিট ওপরে ঝুলে ছিল ২ শ্রমিক

রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের মাইজ্জেমিয়ার ঘাটার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিঃ (পিজিসিভি)র ৪শ কেভির একটি সঞ্চালন লাইনে কাজ করছিলেন বিদ্যুৎ বিভাগের শ্রমিকরা।

- Advertisement -

সোমবার বিকেলে সাড়ে ৫টার সময় হঠাৎ তারে স্পৃষ্ট হয়ে দেড়-দুইশো ফিট ওপরে ঝুলে ছিলেন রাব্বি (২০) ও রাকিব (২৫) নামে বিদ্যুৎ বিভাগের ২ কর্মী।

- Advertisement -google news follower

স্থানীয় লোকজন তাদের ঝুলে থাকতে দেখে বিদ্যুৎ অফিসে খবর দেয়। পরে পিজিসিভির ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষ দ্রুত ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুজনের অবস্থায় আশঙ্কাজনক বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহতরা পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিঃ (পিজিসিভি)র কর্মী। দুজনই নড়াইলের বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ-২ সমিতির নোয়াপাড়া জোনাল অফিসের এজিএম মেহেদী হাসান চৌধুরী বলেন, আমাদের পল্লী বিদ্যুতের কেউ আহত হয়নি। তবে পাওয়ার গ্রিড কোম্পানির ২ কর্মী কাজ করার সময় আহত হয়েছে বলে শুনেছি।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ সরওয়ার জাহানের কাছে ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করা হলেও তিনি ফোন না ধরায় বিস্তারিত জানা সম্ভব হয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM