আ.লীগের মনোনয়ন কিনলেন খোরশেদ আলম সুজন

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পত্র কিনেছেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

- Advertisement -

চট্টগ্রাম-১০ ও চট্টগ্রাম-১১ আসন থেকে ভোটের লড়াইয়ে অংশ নিতে রবিবার (১৯ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে সুজনের পক্ষে দলের মনোনয়নপত্র সংগ্রহ করেন দলীয় নেতা-কর্মীবৃন্দ।

- Advertisement -google news follower

দলের মনোনয়ন সংগ্রহ করে খোরশেদ আলম সুজন বলেন, ৫০ বছরের অধিক দীর্ঘ রাজনৈতিক জীবনের সায়াহ্নে এসে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য চট্টগ্রাম-১০ ও চট্টগ্রাম-১১ আসন থেকে আমি দলীয় মনোনয়ন সংগ্রহ করেছি।

আসন্ন নির্বাচনটি বিভিন্ন বিবেচনায় খুবই তাৎপর্যপূর্ণ। ইতোমধ্যে বিএনপি-জামায়াত চক্র এ নির্বাচন বানচালে উঠেপড়ে লেগেছে। তাই সার্বিক গুরুত্ব বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যেকোনো একটি আসনে মনোনয়ন দান করেন তাহলে আমি আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।

- Advertisement -islamibank

তাছাড়া নির্বাচিত হলে দীর্ঘ রাজনৈতিক জীবনের অর্জিত জ্ঞান ও মেধা দিয়ে জনগনের কল্যাণে সর্বোচ্চ কাজ করার অঙ্গীকার করেন তিনি।

তাই নির্বাচনী এলাকার ভোটারসহ সকলের নিকট দোয়া কামনা করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM