মনোনয়নপত্র জমা দিলেন আ জ ম নাছির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন

- Advertisement -

রবিবার (১৯ নভেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

- Advertisement -google news follower

এসময় আ জ ম নাছিরের সঙ্গে ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের ১০ নম্বর উত্তর কাট্টলী নিছার উদ্দিন আহমেদ (মঞ্জু), নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২০ নম্বর দেওয়ান বাজার কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

এর আগে, শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া), চট্টগ্রাম-১০ (পাঁচলাইশ-ডবলমুরিং) ও চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা), এই তিন আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -islamibank

তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছাড়াও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন আসছেন। এ ছাড়াও তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM