টিউলিপ হোটেলের পাশে মিলল নিখোঁজ ইজিবাইক চালকের লাশ

কক্সবাজারের উখিয়া থেকে চারদিন আগে নিখোঁজ ইজিবাইক চালক নুরুল আবছার (১৫)র লাশ পাওয়া গেছে একই উপজেলার ইনানী রয়েল টিউলিপ হোটেলের দক্ষিণ পাশে।

- Advertisement -

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার (১৩ নভেম্বর) বিকেলে হোটেল রয়েল টিউলিপের পরে মেরিন ড্রাইভের পূর্বপাশে ঘনজঙ্গল থেকে মুখবাধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত আবছার উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মাদার বনিয়া গ্রামের ফরিদ আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানা পুলিশেরি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। তিনি জানান, মেরিন ড্রাইভের পূর্বপাশে ঘনজঙ্গল থেকে দুর্গন্ধ ছড়ালে স্থানীয় লোকজন সেখানে গিয়ে একটি মৃতদেহ দেখতে পাই।

- Advertisement -islamibank

পরে থানায় খবর দিয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী নিহত আবছারের বাবা ফরিদ আলমের বরাতে জানান, গত শুক্রবার দিবাগত রাতে তার ছেলের ইজিবাইকে যাত্রী নিয়ে জালিয়া পালংয়ের ছেপটখালি এলাকায় যায়। সেখান থেকেই তার আর খোঁজ মেলেনি।

এমনকি ইজিবাইকটিও আর পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়। মানবপাচারকারী টার্গেট করে নুরুল আবছারকে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে বলে ধারণা করছে ওসি।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM