পুলিশের গাড়িতে উল্টে পড়ল স্ক্র্যাপবাহী ট্রাক,আহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসভার পন্থিছিলা এলাকায় স্ক্র্যাপবাহী একটি ড্রাম ট্রাক উল্টে গিয়ে সামনে থাকা পুলিশের টহল গাড়িতে চাপা দেয়ার ঘটনা ঘটেছে।

- Advertisement -

রবিবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে। এতে পুলিশের ভ্যানটির পেছনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ২ পুলিশ সদস্য ও ড্রাম ট্রাকের চালক আহত হয়েছেন। তবে আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, এবি এন্টারপ্রাইজের একটি ড্রাম ট্রাক (চট্টমেট্রো-শ-১১-১৪৮৭) স্ক্র্যাপ বোঝাই করে মিরসরাইয়ের বিএসআরএম কারখানার দিকে যাচ্ছিল।

ট্রাকটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসভার পন্থিছিলা এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ওঠে যায়। পরে উল্টে গিয়ে সামনে থাকা পুলিশের একটি গাড়িতে চাপা দেয়।

- Advertisement -islamibank

এতে পুলিশের গাড়িটিও সড়কের বাইরে চলে যায়। গাড়িটির পেছনের বেশিরভাগ অংশ দুমড়েমুচড়ে গেছে। অপরদিকে স্ক্র্যাপবাহী ড্রাম ট্রাকটির উপরের অংশ মূল বডি থেকে খুলে গেছে।

এ ঘটনায় ২ পুলিশ সদস্য ও ট্রাকের চালক আহত হয়। তবে তারা এখন সুস্থ আছেন বলে জানা গেছে। এদিকে সড়কে স্ক্র্যাপ লোহা ছড়িয়ে পড়ায় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ এসআই আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে স্ক্র্যাপবাহী ড্রাম ট্রাকটি ক্রেইন দিয়ে সরিয়ে দেয়া হয়। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM