বাইকে কারের ধাক্কা: ট্রাক চাপায় নিহত দম্পতি, আহত সন্তান

নারায়ণঞ্জের পরিবার নিয়ে বাড়ি ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন এক দম্পতি।

- Advertisement -

তবে এ ঘটনায় প্রাণে বেঁচে গেছে তাদের ৬ বছর বয়সী একমাত্র কন্যা সন্তান। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন- সোনারগাঁও পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। আহত মেয়ের নাম তাহরিন জাহান ফাহা (৬)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে স্ত্রী ও কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসের বাবু।

- Advertisement -islamibank

সন্ধ্যায় বাড়ি ফেরার পথে এলাকায় পৌঁছেলে একটি প্রাইভেটকার ওভারটেকিং করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তারা মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন।

পরে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যান। গুরুতর আহত হয় শিশুটি।

স্থানীয়রা শিশুটিকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, মরদেহ উদ্ধার করে রূপঞ্জ থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM