ট্রেনের বাইরে হাত, ট্রাকের ধাক্কায় কবজি হারাল যাত্রী

গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় ট্রাকের ধাক্কায় মাজেদ খান নামে এক ট্রেনযাত্রীর কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

রবিবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টায় টঙ্গীর মধুমিতা রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ট্রাক চালককে আটক করেছে রেলওয়ে ফাঁড়ি পুলিশ।

- Advertisement -google news follower

আহত মাজেদ খান (৩৫) সিলেট জেলার উপজেলার ইসহাক খানের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার রাতে ঢাকা থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী উপবন এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনের কাছাকাছি মধুমিতা রেলক্রসিং পার হওয়ার সময় রেলক্রসিংয়ের পাশে থাকা একটি বালুভর্তি ট্রাকের সাথে ধাক্কা লাগে।

- Advertisement -islamibank

এসময় ট্রেনের জানালা দিয়ে বাইরে থাকা ট্রেন যাত্রী মাজেদের বাম হাতের কবজি কেটে বিচ্ছিন্ন হয়ে নিচে পড়ে যায়।

পরে চালক ট্রেন থামিয়ে আহত মাজেদকে নামালে, স্থানীয়রা দ্রুত তাকে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

টঙ্গী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রাকিবুর রহমান বলেন, অনুমোদনহীন রেল ক্রসিংটি স্থানীয়রা মাটি ভরাট করে বানিয়েছে। এতে রেলওয়ের কোনো লোক ছিল না। রাতে একটি ট্রাক রেললাইনের ওপর উঠে পড়লে ধাক্কা দেয় ট্রেনটি।

এতে ট্রেনে থাকা এক যাত্রীর কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনার কয়েক মিনিট পর ট্রেনটি টঙ্গী রেলওয়ে পেরিয়ে যায়। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক ছোটন শর্মা বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে টঙ্গী রেলওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে ট্রাক চালক আনোয়ার হোসেনকে আটক করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে জানালেন ছোটন শর্মা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM