সাকিবকে পাথর ছুড়ে মারার হুমকি

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের জয় ছাপিয়ে এখনও আলোচনা-সমালোচনা চলছে অ্যাঞ্জেলো ম্যাথুসের ‘টাইমড আউট‘ হওয়ার ঘটনা নিয়ে।

- Advertisement -

প্রায় দেড়শ বছরের ক্রিকেট ইতিহাসে টাইমড আউট দেখল ক্রিকেট। এমন ঘটনা কেউ সহজেই মেনে নিয়েছেন আবার কেউ একবারেই মেনে নিতে পারছেন না।

- Advertisement -google news follower

আউট হওয়ার পর হেলমেট ছুঁড়ে মারেন ম্যাথুস। এমন কী সংবাদ সম্মেলনে এসে ম্যাথুস বলেন, সাকিব এবং বাংলাদেশ ক্রিকেটের প্রতি আর কোনও সম্মান নেই তার।

এবার ম্যাথুসের সঙ্গে কথার লড়াইয়ে যোগ দিয়েছেন তার ভাই ট্রেভিন ম্যাথুস। তিনি শুধু কথার লড়াইয়ে থামেননি, সাকিবকে পাথর মারার ঘোষণা দিয়েছেন।

- Advertisement -islamibank

ট্রেভিন তথা ম্যাথুসের পরিবার চায় না, সাকিব শ্রীলঙ্কায় গিয়ে আন্তর্জাতিক ম্যাচ কিংবা লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলুক।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলকে ট্রেভিন বলেছেন, ‘আমরা খুবই হতাশ। বাংলাদেশের অধিনায়কের কোনো ক্রীড়ানুরাগী মনোভাব নেই এবং ভদ্রলোকের খেলায় মানবতা দেখাননি (সাকিব)। আমরা কখনোই তার কাছ থেকে বা দলের বাকি সদস্যদের কাছে এটা আশা করিনি।’

সাকিবকে পাথর মারার হুমকি জানিয়ে ট্রেভিন বলেন, ‘সাকিবকে শ্রীলঙ্কায় স্বাগত জানানো হবে না। যদি সে এখানে কোনো আন্তর্জাতিক বা এলপিএল ম্যাচ খেলতে আসে, তাহলে তাকে পাথর ছুড়ে মারা হবে কিংবা ভক্তদের অসন্তোষের মুখে পড়তে হবে।’

ট্রেভিনের দাবি, তার ভাই নিয়মের মধ্যে থেকেই হেলমেট পরিবর্তনের জন্য সময় নেন। এ নিয়ে ট্রেভিন বলেন, ‘অ্যাঞ্জেলো নির্ধারিত সময়ে তার ক্রিজের মধ্যে ছিল, তবে হেলমেটের স্ট্র্যাপ ভেঙে যাওয়া, এটি তার দোষ ছিল না।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM