পটিয়া রিপোর্টার্স ইউনিটির সাথে ইউএনও’র মতবিনিময়

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুনের সাথে পটিয়া রিপোর্টার্স ইউনিটি’র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

সোমবার (৬ নভেম্বর) বেলা বারোটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি আ ন ম সেলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক কাউছার আলম। পটিয়া মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত মজুমদার, সাবেক উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু আহমেদ, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা স্বপন চন্দ্র দে, রিপোর্টার্স ইউনিটির, সহ-সভাপতি নয়ন শর্মা, ইউনিটির উপদেষ্টা মাস্টার শফিউল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ কান্তি নাথ, দপ্তর সম্পাদক আকবর উদ্দিন খান, অর্থ সম্পাদক মোহাম্মদ রিদওয়ান, প্রচার সম্পাদক শাহেদ খান হৃদয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাফর আলম আশিক, সদস্য রিদোয়ান মোহাম্মদ ইরফান প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুন পটিয়া রিপোর্টার্স ইউনিটির সফলতা কামনা করেন। তিনি দেশ ও রাষ্ট্রের সার্থে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ এবং পটিয়ায় সরকারের উন্নয়ন তুলে ধরার আহবান জানান।

- Advertisement -islamibank

পাশাপাশি অনিয়ম, দূর্নীতি তুলে ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার পরামর্শ দেন। পটিয়ায় বিগত দিনে রিপোর্টার্স ইউনিটি’র সংবাদ কর্মীরা যেভাবে সংবাদ প্রকাশ করে আমাদের সহযোগীতা করেছেন আশা করি ভাবিষ্যতেও সেটা অব্যাহত রাখবেন।

ইউএনও আতিকুল মামুন উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করে বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। পটিয়া উপজেলাটি একটি গুরুত্বপূর্ণ ও সমৃদ্ধ এলাকা।

উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে পটিয়ায় ভালো কিছু করতে চাই। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময় পটিয়া রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM