ডবলমুরিংয়ে রুম ভাড়া নিয়ে মাদকের কারবার, ধরা কারবারি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন চারিয়াপাড়াস্থ আবাসিক এলাকার ৫তলা একটি ভবনে রুম ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলো একটি চক্র। খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব। ৬১৮ বোতল ফেনসিডিলসহ আটক হয় মাদক কারবারি।

- Advertisement -

গতকাল সেমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় এসব ফেনসিডিলসহ কারবারি মো. সুলতান আহম্মদ (৩৮)কে আটক করতে সক্ষম হয় র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

আটক সুলতান নগরীর সদরঘাট থানাধীন কদমতলী এলাকার বাসিন্দা মৃত আলী আহম্মদের ছেলে।

আজ মঙ্গলবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

- Advertisement -islamibank

তিনি বলেন, ফেনসিডিল পাচারের গোপন সংবাদ পেয়ে ডবলমুরিং এলাকায় অভিযান চালায় র‌্যাবের টিম। এসময় সিএনজিতে বিশেষ কৌশলে প্লাষ্টিকের ব্যাগে রাখা ৪০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে তার বেড রুমের খাটের নিচ থেকে আরও ৫৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনে ব্যবহৃত সিএনজিটি।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার আরো বলেন, আটক সুলতান অপর সহযোগীদের যোগসাজশে ওই ভবনে রুম ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলো।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উদ্ধারকৃত মাদকসহ তাকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন র‌্যাবের এ কর্মকর্তা।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM