আ.লীগের সমাবেশস্থলে কবির বিন আনোয়ার

আওয়ামী লীগের সমাবেশ শুরু হওয়ার কথা দুপুর আড়াইটায়। এখনো নেতাকর্মীদের উপস্থিতি তেমনটা নেই। কেন্দ্রীয় নেতারা আসার আগেই সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন সাবেক আমলা কবির বিন আনোয়ার।

- Advertisement -

শনিবার (২৮ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব। সেখান থেকে বের হয়ে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে আওয়ামী লীগের সমাবেশ মঞ্চ পরিদর্শনে আসেন কবির বিন আনোয়ার।

- Advertisement -google news follower

আওয়ামী লীগের কোনো পদে না থাকলেও দলের নির্বাচন পরিচালনা কমিটির কাজ তত্ত্বাবধানের দায়িত্ব পেয়েছেন সাবেক এই আমলা। তিনি প্রধানমন্ত্রীর প্রয়াত রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমামের স্থালাভিষিক্ত হতে পারেন বলে আলোচনা আছে।

এরই মধ্যে আওয়ামী লীগের সমাবেশমঞ্চে উপস্থিত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

- Advertisement -islamibank

এছাড়া নগরের কয়েকজন নেতাও উপস্থিত হয়েছেন। কর্মীদের মধ্যে শুধুমাত্র আওয়ামী মৎস্যজীবী লীগের একটি মিছিল সমাবেশস্থলে এসেছে। পরে মিছিলটি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শেষ হয়। নেতাকর্মীরা সেখানেই অবস্থান নিয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM