ফের ছেলে সন্তানের বাবা হলেন অভিনেতা জিৎ

পুজোর আগেই সুখবর। দ্বিতীয়বার বাবা হলেন টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জিৎ। কয়েকদিন আগেই স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে শেয়ার করেছিলেন তিনি।

- Advertisement -

প্রেগন্যান্সি শুট করেছিলেন তিনি ও তাঁর মেয়ে। আর অক্টোবরেই এসে গেল নতুন সদস্য। সোমবার সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। দ্বিতীয় সন্তান জন্মের খবর সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন অভিনেতা।

- Advertisement -google news follower

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখেছেন, “আনন্দের সঙ্গে জানাচ্ছি, এই সুন্দর পৃথিবীতে আমরা পুত্র সন্তাকে স্বাগত জানিয়েছি। এভাবেই আশীর্বাদ করবেন। ভালবাসায়, নভন্যা, মোহনা ও জিৎ”।

পোস্ট দেখা মাত্রই শুভেচ্ছার বন্যা বইছে নেট দুনিয়ায়। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলেই খুশি। নতুন সদস্যকে ভালবাসায় ভরিয়ে তুলছেন সকলে।

- Advertisement -islamibank

অনেকে আবার করলেন খুদের ছবি দেখার আবদার। শুভশ্রী কমেন্ট করেছেন, ‘আমি তো আগেই বলেছিলাম তোমায়।’

২০১১ সালে লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন জিৎ। তাঁদের মেয়ের নাম নবন্যা। এবার এল জিৎ-মোহনার কোলে এল রাজপুত্র। বরাবরই ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন অভিনেতা। তাই এতদিন কেউ ঘুণাক্ষরেও টের পায়নি প্রেগন্যান্সির খবর।

তবে, এর আগে প্রেগন্যান্সির খবর শেয়ার করে জিৎ সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘খুব জলদিই আসতে চলেছে আমাদের পরবর্তী সন্তান, এই খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুব খুশি। আমাদের প্রার্থনায় রাখবেন।’

প্রসঙ্গত, জিৎ-কে শেষ দেখা গিয়েছে চেঙ্গিজে। যা মুক্তি পেয়েছিল হিন্দি ও বাংলায় একসঙ্গে, গোটা দেশ-জুড়ে। এরপর তাঁকে দেখা যাবে ব্যুমেরাং, মানুষ-এর মতো ছবিতে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM