পুলিশ দেখে ফেনসিডিলসহ প্রাইভেটকার ফেলে পালাল মাদক কারবারি

চট্টগ্রামের মিরসরাইয়ে পুলিশ দেখে ২শ ৮৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার ফেলে পালিয়েছে দুই মাদক কারবারি।

- Advertisement -

আজ সোমবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৫ টার সময় উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের নয়দুয়ারীয়া ঝর্ণা এলাকায় এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

মিরসরাই থানা পুলিশ জানায়, এসআই মাসুদ রানা সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ডিউটি করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে দুইজন মাদক কারবারি অবৈধ মাদকদ্রব্য ভারতীয় ফেনসিডিল নিয়ে ফেনী সদর থেকে একটি প্রাইভেটকার (চট্ট মেট্টো-গ-১১-৫১৯৯) চট্টগ্রামের দিকে আসছিলো।

কারটি ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর ওয়াহেদপুর সাকিনের নয়দুয়ার বাজারস্থ জনৈক শহিদুল ইসলামের চা-দোকানের সামনে এলে পুলিশের তল্লাশী দেখতে পাই।

- Advertisement -islamibank

পরে নয় দুয়ার বাজার টু নাপিত্তছড়া ঝর্ণাগামী পাকা রাস্তার উপর ফেনসিডিলসহ প্রাইভেটকারটি ফেলে চালক ও অপর এক মাদক কারবারি পালিয়ে যায়। পরে গাড়ীটি তল্লাশী করে ২শ ৮৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয় এবং প্রাইবেটকারটি জব্দ করা হয়।

মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৫ লাখ ৬৭ হাজার টাকা। পালিয়ে যাওয়া মাদক কারবারিদের পরিচয় সনাক্ত ও গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

জেএন/এইউ/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM