মিরসরাইয়ে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ ৩ জন আহত

চট্টগ্রামের মিরসরাইয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে প্রবীণ আওয়ামী লীগ নেতা রাজা মিয়া (৬৫)সহ তিনজন আহত হয়েছে।

- Advertisement -

রবিবার (১৫ অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার মিরসরাই পৌরসভার মধ্যম মঘাদিয়া এলাকার জামাল মেম্বার বাড়ির সামনের একটি মুদি দোকানে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহত অন্যরা হলেন, ফখরুল ইসলাম (৪২) ও মো. আব্দুল্লাহ (১৩)। তাদের মধ্যে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও মুদি দোকানের মালিক রাজা মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শরো জানান, রাজা মিয়ার দোকানে বাকিতে সদায় কিনতেন রাসেল নামে স্থানীয় এক যুবক। পাওনা টাকা চাওয়াতে সে ক্ষিপ্ত হয়ে প্রথমে রাজা মিয়াকে লম্বা ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাকে বাঁচাতে গেলে ফখরুল ও আব্দুল্লাহ নামে আরো দুই ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করে রাসেলের সঙ্গীরা।

- Advertisement -islamibank

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মাস্তান নগর হাসপাতাল) কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা ইসলাম জানান, একটি হামলার ঘটনায় রাজা মিয়া, ফখরুল ইসলাম ও মো. আব্দুল্লাহ নামের তিন ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে দুজনকে হাসপাতালে চিকিৎসা ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। রাজা মিয়া নামে অপর ব্যক্তির গলায় ও হাতে গুরুতর জখম হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রাসেল নামে ওই যুবককে আটক করেছেন বলে তথ্য দিয়েছে মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM