কাপ্তাই লাম্বার প্রসেসিং কেন্দ্রের কারখানায় চুরি: আটক ১

বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন(বিএফআইডিসি) এর অধীন পরিচালিত রাঙামাটির কাপ্তাই শিল্প এলাকায় অবস্থিত লাম্বার প্রসেসিং কেন্দ্রের (এলপিসি) যান্ত্রিক কারখানায় চুরির ঘটনা ঘটেছে।

- Advertisement -

রবিবার (১৫ অক্টোবর) ভোর রাত ৪টায় কারখানার পিছনের জানালা ভেঙ্গে মটর ড্রিল মেশিন,আর থিং তারসহ বিভিন্ন যন্ত্রপাতি চুরি করে নেয়।

- Advertisement -google news follower

চুরির বিষয়টি নিশ্চিত করে এলপিসি শাখার সহ-ব্যবস্থাপক বিলাশ কুমার বিশ্বাস জানান, ভোরে কারখানায় চুরির বিষয় টের পেয়ে নিরাপত্তা প্রহরীরা এগিয়ে আসলে চোরের দল কিছু মালামাল নিয়ে এবং আরো কিছু বস্তা ভর্তি মালামাল রেখে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তী এলপিসি শাখার কর্মকর্তা ও নিরাপত্তা বাহিনী সিসিটিভি দেখে ২ জন চোরকে শনাক্ত করে। তাদের একজন ৪নং কাপ্তাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মোনাফ টিলার বাসিন্দা মৃত মনির আহম্মদের ছেলে কালু (৩০) ও অন্যজন একই এলাকার মো. ইদ্রিসের ছেলে মো.শাহিন (২৫)।

- Advertisement -islamibank

দুপুর ১টার দিকে কারখানায় কর্মরত আনসার সদস্যদের নিয়ে মোনাফের টিলায় শাহীন এর বাসায় অভিযান পরিচালনা করে চোরাই মালামালসহ শাহিনকে আটক করার তথ্য দেন এলপিসি শাখার নিরাপত্তা পরিদর্শক উশোয়েইনু মার্মা।

তিনি জানান অপর চোর কালুর বাসায় গেলেও তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় মামলার প্রস্ততি চলছে বলে তিনি জানান।

এদিকে বেলা ৩ টায় যোগাযোগ করা হলে কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন বলেন, এই বিষয়ে এলপিসি কর্তৃপক্ষ এখনো কোন অভিযোগ করেন নাই। অভিযোগ করলে তদন্ত পুর্বক ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM