র‍্যাবের অভিযানে ধরা পড়ল আরও ২ আসামি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বালু তোলাকে কেন্দ্র করে মঞ্জুরুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে এবং গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এবং ও হাটহাজারী উপজেলার আব্বাছিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদুজনকে গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন, রাঙ্গুনিয়ার সৈয়দ বাড়ি এলাকার রমজান আলী ওরফে মিন্টু সওদাগরের ছেলে মো. আল আমিন ওরফে সাগর (৩০) ও একই উপজেলার মুরাদ নগর পাঠান পাড়া এলাকার নবীর হোসেন ওরফে বাচা মিয়ার ছেলে ওবায়দুল কাদের ওরফে ওবায়দুল্লা ওরফে সুমন (৩৮)।

জানা গেছে, চলতি মাসের ৮ অক্টোবর রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে। এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে রাউজান থানায় একটি হত্যা মামলা করেন নিহত যুবলীগ নেতার স্ত্রী।

- Advertisement -islamibank

এ মামলার প্রধান আসামী খান মোহাম্মদ মঈন উদ্দিন ওরফে মঈনুকে গত সোমবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে গ্রেফতার করে র‍্যাব। পরদিন নগরী ও হাটহাজারী থেকে আরও দুজনসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, হত্যাকাণ্ডের পর পর আসামিরা এলাকা ছেড়ে বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যান।

মঙ্গলবার রাতে এ হত্যাকান্ডে জড়িত আরও দুজনের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার দুজনকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে জানান র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

জেএন/রাজীব

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM