চট্টগ্রামে বাস-অটোরিকশা-বাইকের ত্রিমুখী সংঘর্ষ: নিহত ২

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় ইউনিক পরিবহনের একটি বাস-ব্যাটারি চালিত একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়।

- Advertisement -

এতে মৃদুল কান্তি নাথ ও আবদুল্লাহ নামে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। আজ রবিবার (৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত মৃদুল কান্তি নাথ উপজেলার চাগাচর এলাকার ও আবদুল্লাহ কক্সবাজারের দক্ষিণ দ্বীপকুল এলাকার বাসিন্দা। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ ইরফান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে ইউনিক পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর বাসটি ব্যাটারিচালিত আরেকটি রিকশাকে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

ভয়াবহ দুর্ঘটনায় মোট চারজন আহত হন। তাদের উদ্ধার করে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চারজনের মধ্যে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুজনের মরদেহ ও গাড়ী গুলো থানা হেফাজতে নেয়ার কথা জানিয়ে ওসি বলেন আইনি প্রক্রিয়া শেষে মরদেহ গুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তাছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি তিনটি জব্দ ও বাসচালককে আটক করা হয়েছে জানালেন দোহাজারী হাইওয়ে থানার ওসি।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM