দুর্গাপূজায় নগরীতে নিরাপত্তা হুমকি নেই: সিএমপি কমিশনার

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজায় চট্টগ্রাম নগরীতে কোন ধরনের নিরাপত্তা হুমকি নেই। এরপরও চট্টগ্রামের সমসাময়িক পরিস্থিতি মাথায় রেখে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

- Advertisement -

তিনি বলেন, এবারের পুজোয় চার স্তরবিশিষ্ট নিরাপত্তা নিশ্চিত করা হবে। মহানগর এলাকায় দেড় হাজার ফোর্স মোতায়েন থাকবে। সার্বিকভাবে সুষ্ঠুভাবে পূজা উদযাপন করতে আমরা বদ্ধপরিকর।

- Advertisement -google news follower

আজ রবিবার (৮ই সেপ্টেম্বর) দুপুরে নগরীর দামপাড়া পুলিশ লাইনে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে দুর্গাপূজায় হামলা করে কাউকে বিশৃঙ্খলা করার সুযোগ নিতে দেওয়া হবে না বলে জানিয়ে সিএমপি কমিশনার বলেন, পূজায় হামলার বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য নেই। তবে হামলা হলে কীভাবে মোকাবিলা হবে তার নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে। আমরা আগের অভিজ্ঞতা থেকে এটি প্রতিহত করব। আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে কাউকে বিশৃঙ্খলা করার সুযোগ নিতে দেওয়া হবে না।

- Advertisement -islamibank

এসময় পূজা মন্ডপগুলো শতভাগ সিসি ক্যামেরার আওতায় আনারও নির্দেশনা দেন সিএমপি কমিশনার।

মতবিনিময় সভায় মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM