স্বামী খুন: পলাতক স্ত্রীকে ধরে কারাগারে পাঠাল র‌্যাব

পরকীয়ার জেরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামী মারুফকে হত্যার ঘটনায় গ্রেফতার স্ত্রী উর্মি আক্তারকে (২৭) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক মো. সাইফুল।

- Advertisement -google news follower

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুলহাস উদ্দিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান জানান, গ্রেফতার উর্মি পরকীয়ার জেরে প্রেমিক ইমরানকে সঙ্গে নিয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, উর্মির সঙ্গে ইমরানের দীর্ঘদিনের অবৈধ সম্পর্ক ছিল। তারা গোপনে বিয়ে করার চেষ্টা করেন। এতে বাধা হয়ে দাঁড়ান উর্মির স্বামী মারুফ। আর এই বাধা সরিয়ে দিতে উর্মি ও ইমরান মিলে মারুফকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনার ধারাবাহিকতায় ২০২১ সালের ২১ মে রাতে মারুফকে কৌশলে বাইরে ডেকে নিয়ে মদপান করান ইমরান। ওইদিন রাত ২টার দিকে ঘরে ফেরেন মারুফ।

এসময় তাকে জুসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে পান করান উর্মি। এতে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মারুফকে হত্যার জন্য ইমরানকে খবর দেন উর্মি।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান বলেন, পরদিন সকাল ৬টার দিকে ইমরান এসে মারুফের ঘরে প্রবেশ করেন। কিছুক্ষণ পর উর্মি ও ইমরান মিলে হাতুড়ি দিয়ে মারুফের মাথায় সজোরে আঘাত দেন।

এতে ঘটনাস্থলেই মারা যান মারুফ। পরে উর্মি ও ইমরান হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও রক্তমাখা জামাকাপড় পাশের ডোবার পানিতে ফেলে দিয়ে পালিয়ে যান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM