বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ল বাংলাদেশ

ভারতের গোয়াহাটির বিমান ছাড়বে একটুপর। আজ বিকেল ৪ টায় একটি ফ্লাইটে সরাসরি গোয়াহাটির লোকপ্রিয়া গোপীনাথ বর্দোলোই আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। তার আগে বিকেল সাড়ে তিনটায় বিমানবন্দরে সবাই মিলে হয়েছে দলীয় ফটোসেশন।

- Advertisement -

বিকেল তিনটা থেকেই ক্রিকেটাররা বিমানবন্দরে জড়ো হতে শুরু করেন। তবে সবার শেষে পৌঁছাতে দেখা গেছে অধিনায়ক সাকিব আল হাসান ও সহ-অধিনায়ক লিটন দাস। বিকেল সাড়ে ৩টায় দলীয় ফটোসেশনেই অবশ্য দুজনকে হাজির হতে দেখা গেছে।

- Advertisement -google news follower

বিশ্বকাপ যাত্রা আগে অবশ্য সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি একটি ছবি সংযুক্ত করে সবার কাছে দোয়া চেয়েছেন।

ভারতের আসাম রাজ্যের গোয়াহাটিতে পৌঁছানোর পর সেখানে কাল অনুশীলনের সুযোগ পাবেন টাইগার ক্রিকেটাররা। পরদিন ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। পরে ২ অক্টোবর ইংল্যান্ডের ‍মুখোমুখি হবেন তারা।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM