চেয়ারম্যানের পক্ষ থেকে দুটি কথা

৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে জয়নিউজবিডি পরিবারের
সবাইকে অভিনন্দন জানাই। অবাধ ও নিরপেক্ষ তথ্য প্রবাহে গণমাধ্যমটির ভূমিকা সত্যিই প্রশংসার দাবিদার। সত্যিকারের গণতন্ত্রের বিকাশ, এর লালন ও পরিচর্যায় গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে থাকে। এ ক্ষেত্রে তথ্যনির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রবাহে নিউজ পোর্টালটির ভূমিকায় দেশের গণমানুষের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে বলে আমি বিশ্বাস করি। দেশের প্রতিটি ঐতিহাসিক ঘটনায় গণমাধ্যমের ভূমিকা ছিল অপরিসীম। এই ধারাবাহিকতায় জয়নিউজবিডি দেশ ও জাতির বিভিন্ন ঐতিহাসিক মুহূর্তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই প্রচেষ্টা অব্যাহত রাখতে ভবিষ্যতেও অনলাইন পোর্টালটি জোরালো ভূমিকা রাখবে বলে আমি আশা করি।

- Advertisement -

সব মত ও মতাদর্শের বিশ্বাসকে ছাপিয়ে সাহসী ও নির্মোহ লেখনী প্রকাশে এর ভূমিকা সত্যিই অসাধারণ। দেশের একতা, সাম্য ও সার্বভৌমত্ব বজায় রাখতে এবং নীতিনির্ধারকদের ও নতুন প্রজন্মকে সঠিক দিক- নির্দেশনা দিতে জয়নিউজবিডি নিরলসভাবে কাজ করে যাবে বলে আমার বিশ্বাস।

- Advertisement -google news follower

৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে জেনে আমি আনন্দিত এবং সেই সুযোগে জয়নিউজবিডি পরিবারের সব সদস্য, লেখক-পাঠক ও শুভানুধ্যায়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং পোর্টালটির সার্বিক অগ্রযাত্রা ও উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

আ জ ম নাছির উদ্দীন

- Advertisement -islamibank

চেয়ারম্যান, জয়নিউজবিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM