জাম্বুরী মাঠ সরকারি কলোনিস্থ মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল

জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি এসোসিয়েশন’ এর মেয়াদোত্তীর্ণ কার্যকরি কমিটি বাতিল করা হয়েছে।

- Advertisement -

চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তানভীর আল নাসীফ স্বাক্ষরিত একপত্রে ২১ সেপ্টেম্বর কমিটি বাতিল করা হয়। আজ ২৪ সেপ্টেম্বর এসোসিয়েশনের সদস্যদের হাতে চিঠিটি পৌছানো হয়।

- Advertisement -google news follower

এর আগে ১৯ জুলাই জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনী আগ্রাবাদে বসবাসরত ১০৩ জন বসবাসকারী জেলা প্রশাসনের কাছে জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি এসোসিয়েশনের মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিলপূর্বক এডহক কমিটি গঠনের লিখিত আবেদ করেন।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তানভীর আল নাসীফ স্বাক্ষরিত পত্রে বলা হয়েছে, চট্টগ্রাম জেলা প্রশাসক, পরিচালিত আবাসন বোর্ডের জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনিতে বসবাসরত কর্মকর্তা-কর্মচারীদের সেবামূলক অরাজনৈতিক প্রতিষ্ঠান’ জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি এসোসিয়েশনের সভাপতি, সহ-সভাপতিসহ গুরুত্বপূর্ণ পদের নেতৃবৃন্দ অবসর ও বদলিজনিত কারনে সরকারি বাসা বরাদ্দ বাতিল করে বিধি মোতাবেক কলোনী ত্যাগ করেন।

- Advertisement -islamibank

এসোসিয়েশনের কার্যকরি কমিটির মেয়াদ ২০২২ সালের ২৭ জুন পূর্ণ হওয়ার পরও কার্যকরি কমিটির নির্বাচন না হওয়ায় কলোনিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় মর্মে জানানো হয়।

উল্লেখ্য যে, গঠনতন্ত্র মোতাবেক প্রত্যক্ষ ভোটে তিন বছর অন্তর নির্বাচনের মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করে সেবামূলক কাজ করার নির্দেশনা রয়েছে।

কলোনির সুষ্ঠু ও সুন্দর পরিবেশ এবং নিরাপত্তা বজায় রাখার নিমিত্ত কলোনিস্থ জাম্বুরী মাঠ সরকারি (বহুতলা) কলোনি এসোসিয়েশনের মেয়াদ উত্তীর্ণ কমিটি নির্দেশক্রমে বাতিল করা হলো।

এছাড়া গঠনতন্ত্র মোতাবেক এডহক কমিটি গঠনের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহনের জন্য এ কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলামকে নির্দেশ দেওয়া হলো।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM