একই পরিবারের তিন শিশুসহ মায়ের বিষপান, সন্তানদের মৃত্যু

সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে একই পরিবারের ৪ জনের আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। এতে হাসপাতালে নেওয়ার পথে আপন তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

জানা যায়, রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের স্ত্রী ও তার ৩ সন্তানসহ বিষ পান করেন। পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে যমুনা বেগম (৩৫) ও তার ৩ সন্তানসহ নিজ বসত বাড়িতে সবাই বিষপান করার পর চিৎকার চেঁচামেচি করতে থাকে। একপর্যায়ে প্রতিবেশীরা এসে তাদেরকে চিকিৎসার জন্য জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে পৌঁছালে কতব্যরত চিকিৎসক মো. শাহেদ (৫), মো. তামজীদ (১৩) ও মেয়ে সাকিবা (১৪)কে মৃত ঘোষণা করেন। নিহতদের মা যমুনা বেগম (৩৫) আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

- Advertisement -google news follower

জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের কারণেই ঘটনাটি ঘটেছে। এখনো কোনো মামলা বা অভিযোগ আসেনি। তবে মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM