‘গাল্লি বয়’ জুটি তাবিব-রানা গাইলেন বলিউডে

‘তিন দিন হয়ে গেলো পেট ভরে খাই নাই, মানুষের কাছে কিছু লজ্জায় চাই নাই; এভাবেই বেঁচে আছি ক্ষুধা নিয়ে পেটে, মাটি কেটে ইট ভেঙ্গে দিন রাত খেটে’- কথাগুলো দেশের সর্বকনিষ্ঠ র‍্যাপার রানার গাওয়া গানের। ২০১৯ সালের অক্টোবরে মাহমুদ হাসান তাবীব কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে ‘গালি বয়’ নামে একটি গান প্রকাশ করেন। গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ব্যাপক ঝড় তুলে। ওই র‌্যাপ-ভিডিয়োর হাত ধরেই কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলির স্বর পৌঁছে গিয়েছে বলিউডে।

- Advertisement -

বলিউডের সিরিজ ‘কালা’র থিম সং হিসেবে ব্যবহার হচ্ছে তাবীব-রানার ‘চাপ নাই’ গানটি। সিরিজটির ট্রেলারে তাবীব-রানার কণ্ঠ শোনা গেছে। ডিজনি হটস্টারে প্রকাশিত হয়েছে সিরিজটি। একজন সৎ অফিসারের গল্প নিয়ে এগোয় সিরিজের গল্প।

- Advertisement -google news follower

সিরিজে দেখা যায়, একদল সৈনিকের ওপর আকস্মিক আক্রমণে অনেকে নিহত হন। তাদের মধ্যে শুভেন্দ্র মুখার্জি নামে একজন ভাগ্যক্রমে বেঁচে যান। কিন্তু তার বেঁচে যাওয়াটাই কাল হয়ে দাঁড়ায়। দেশদ্রোহী হিসেবে চিহ্নিত করা হয় তাকে। তবুও থেমে থাকেন না তিনি। নিজের দেশের জন্য লড়াই চালিয়ে যান। ৩০ বছর পর নতুন নামে সামনে আসেন তিনি।

সিরিজে অভিনয় করেছেন রোহান বিনোদ মেহেরা, অনীল চরণজিৎ, অবিনাশ তেওয়ারিসহ অনেকে। পরিচালনা করেছেন বিজয় নামবিয়ার।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM