বান্দরবানে সেনাবাহিনী-কেএনএফ গোলাগুলি, আটক ১

বান্দরবানের রুমা উপজেলায় পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যদের সঙ্গে সেনাবাহিনীর একটি টহল দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটছে।

- Advertisement -

এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কেএনএফের এক সদস্য। তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বান্দরবানের রুমা উপজেলার জিঅং পাড়া এলাকায় গুলি বিনিময়ের এ ঘটনা ঘটে। আহত কেএনএফ সদস্যের নাম বয়রাম বম (২৫)। তার বাড়ি রুমা উপজেলার ব্যাথেল পাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কেএনএফের ছয় থেকে সাতজনের একটি সশস্ত্র দল জিঅং পাড়া এলাকায় চাঁদাবাজির জন্য যায়। তখন সেখানে সেনাবাহিনীর রুমা জোনের একটি টহল দল উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে কেএনএফের এক সদস্য আহত হন। পরে তাকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বলেন, আহত ব্যক্তির পায়ে ও পেটে গুলি লেগেছে। তিনি বর্তমানে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তার কাছ থেকে একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে এবং পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM