টাইগারদের বিপক্ষে খেলতে নিউজিল্যান্ড দল এখন ঢাকায়

আগামী ২১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের এ সিরিজে অংশ নিতে ইতিমধ্যে ঢাকায় পা রেখেছে নিউজিল্যান্ড ক্রিকেট দলের একাংশ।

- Advertisement -

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে নিউজিল্যান্ড থেকে ঢাকায় এসেছেন দলের একাংশ ক্রিকেটার। বাকি অংশ রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ইংল্যান্ড থেকে সরাসরি ঢাকা পৌঁছাবে।

- Advertisement -google news follower

শনিবার রাত ১১টা নাগাদ ঢাকা পৌঁছে লকি ফার্গুসনের দল। এরপর রাত ১২টার কিছুক্ষণ আগে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে কিউইরা। তবে আসন্ন সিরিজে নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটারদের অধিকাংশই থাকছেন বিশ্রামে।

ভারত বিশ্বকাপকে সামনে রেখে ক্রিকেটারদের ওয়ার্কলোড ম্যানেজেমেন্ট বেশ ভালোভাবেই দেখছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যে কারণে বিশ্বকাপ দলে থাকা অভিজ্ঞ ক্রিকেটারদের বিশ্রামে রেখেই বাংলাদেশ সিরিজের জন্য দল গঠন করেছে তারা।

- Advertisement -islamibank

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের ওয়ানডে দল : লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, চ্যাড বোজ, উইল ইয়াং, টম ব্লান্ডেল, ডিন ফক্সক্রফট, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, কোল ম্যাকনকি, ডেন ক্লিভার, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও ট্রেন্ট বোল্ট।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM