চারঘাটের সেই ওসি মাহবুবুল প্রত্যাহার

এক নারীর সঙ্গে আলাপচারিতার অডিও রেকর্ডে মাদক কারবারের জন্য ৫ লাখ টাকা ঘুষ চাওয়ার অভিযোগ ওঠার পর রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলমকে প্রত্যাহার করা হয়েছে।

- Advertisement -

তাকে গতকাল শনিনবার রাতে থানা থেকে প্রত্যাহার করে রাজশাহী জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রফিকুল আলম জানান।

- Advertisement -google news follower

তিনি তিনি বলেন, রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান রাতেই ওসি মাহবুবুল আলমকে চারঘাট থানা থেকে প্রত্যাহার করার আদেশ দেন। এখন তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত ১৩ সেপ্টেম্বর দুপুরে ওসি তাঁর কোয়ার্টারের শয়নকক্ষে ডেকে নিয়ে ওই নারীকে বলেন, ৫ লাখ টাকা দিলে অবাধে মাদকের কারবার করতে দেবেন। শুধু তাই নয়, মাদকের মামলায় ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করা ডিবির পরিদর্শককে তিনি বদলির ব্যবস্থাও করবেন। এর জন্য আরো ২ লাখ টাকা চান ওসি।

- Advertisement -islamibank

বিষয়টি নিয়ে গতকাল শনিবার রাজশাহীর এসপি বরাবর লিখিত অভিযোগ দেন ওই নারী। অভিযোগের অনুলিপির সঙ্গে ৬ মিনিটি ৫৩ সেকেন্ডের কথোপকথনের অডিও রেকর্ডও জমা দেওয়া হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM