ভারত থেকে খৈল বোঝাই ট্রাকে এলো বিপুল পরিমাণ মাদক

দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে আসা আমদানিকৃত খৈল বোঝাই ট্রাকে মিললো ৩১৯ বোতল ফেনসিডিল ও ৩৮০০ নেশাজাতীয় এ্যাম্পল ইনজেকশন। এ ঘটনায় ভারতীয় ট্রাক ও ট্রাকচালককে আটক করেছে হিলি কাস্টমস।

- Advertisement -

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে হিলি স্থলবন্দরের ২নং ওজন স্টেশনের সামনে থেকে খৈল বোঝাই ভারতীয় ট্রাকে (নং ডাব্লু বি ১১সি ১৫২৮) তল্লাশি চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

আটককৃত ভারতীয় ট্রাকচালকের নাম কৃষ্ণ রায় (৩৬)। ভারতের হিলি থানার তিরমনি এলাকার সন্তোষ রায়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেরছন, হিলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার দেব রায়।

- Advertisement -islamibank

তিনি বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর এনএসআই থেকে আমরা তথ্য পাই আমদানিকৃত পণ্যবাহী ট্রাকে মাদক পরিবহন করে নিয়ে আসা হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে এনএসআই ও কাস্টমস যৌথভাবে হিলি স্থলবন্দরের অভ্যন্তরে ওজন স্টেশনের সামনে থাকা খৈল বোঝাই ট্রাকে অভিযান চালায়। এসময় ট্রাকচালকের কেবিন থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এর মধ্যে রয়েছে ফেনসিডিল ২২৩ বোতল, ফেয়ারডিল ৯৬ বোতল ও ৩ হাজার ৮শ পিস নেশাজাতীয় এ্যাম্পল।

এ ঘটনায় ট্রাক ও চালককে বন্দরের হেফাজতে রাখা হয়েছে। গাড়ি খালাস হবেনা। সেই সাথে ট্রাক ও চালকের কারপাশ আটকে রাখা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষ আসলে আজ (রোববার) সকালে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM