বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতিতে প্রবাসীদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে: তথ্যমন্ত্রী

প্রবাসে বসবাসরত প্রতিটি বাংলাদেশিকে দেশের দূত হিসেবে অভিহিত করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতিতে প্রবাসী বাংলাদেশিদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।’

- Advertisement -

কানাডায় বসবাসরত বাংলাদেশিদের কানাডার মূলধারার রাজনীতিতে সক্রিয় হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, ‘কানাডার মূলধারার রাজনীতিতে সম্পৃক্ত এবং সক্রিয় হয়ে আপনারা বাংলাদেশের উন্নয়নে আরও বেশি অবদান রাখতে পারবেন।’

- Advertisement -google news follower

তিনি স্থানীয় সময় শুক্রবার সকালে টরন্টোর ‘মদিনা গ্রীল’ রেস্তোরাঁয় কানাডায় বসবাসরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে ব্রেকফাস্ট সভায় এই আহ্বান জানান।

প্রসঙ্গত, মন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট। সাবেক শিক্ষার্থীদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

- Advertisement -islamibank

সভায় বক্তব্য দেন মোহাম্মদ আমিন মিয়া, শাহাবুদ্দিন আহমেদ, শওগাত আলী সাগর, গিয়াসউদ্দিন আহমেদ, শফি আহমেদ, এ এম এম তোহা, সাজ্জাদ হোসাইন, জহিরুল হক চৌধুরী, কাজী জহিরউদ্দিন, মিনারা বেগম প্রমুখ।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM