কাপ্তাই হ্রদে জেলে নিখোঁজ

রাঙামাটি শহরের অদূরে কাপ্তাই হ্রদে মাছ ধরতে নেমে শান্তি জীবন চাকমা নামের এক জেলে পানিতে ডুবে গেছেন।

- Advertisement -

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৬ টার সময় তিনি নদীর পানিতে তলিয়ে গেলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

সংশ্লিষ্ট এলাকা বালুখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি মেম্বার বিপ্লব ত্রিপুরা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, শান্তি একজন জেলে। তার বাড়ি সদর উপজেলাধীন জীবতলী ইউনিয়নের বাকছড়ি এলাকায়। সে বেতনের বিনিময়ে রবিমোহন চাকমার নৌকায় জেলের কাজ করতেন। সকালে আমতলী এলাকায় কাপ্তাই হ্রদে জাল ফেলা হলে জালটি হ্রদের পানির নিচে গাছের গুড়িতে আটকে যায়। এসময় শান্তি রঞ্জন চাকমা জাল ছাড়ানোর চেষ্টায় পানির নিচে ডুব দেয়। একবার ওপরে উঠে আবারো ডুব দেওয়ার পর তিনি আর ফিরে আসেননি।

- Advertisement -islamibank

এদিকে, রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন জানিয়েছেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল গেছে। আমাদের পুলিশের টিমও ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে। তাকে উদ্ধারের তৎপরতা অব্যাহত রয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, ঘটনার পরপর সংশ্লিষ্ট এলাকার পাশে রাজমন পাড়া আর্মি ক্যাম্প থেকে সেনাবাহিনীর একটি টহলদল ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তা নিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। বেলা সোয়া এগারোটা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেনি বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM