তথ্যমন্ত্রীর সেলফিতে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোঁ

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ ঢাকা ত্যাগের আগে তার পুরো সফরের সঙ্গী তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সেলফি তুলেছেন।

- Advertisement -

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা ত্যাগের আগে তুরাগ নদীতে নৌকা ভ্রমণ করেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ। ভ্রমণ শেষে হাছান মাহমুদের সঙ্গে সেলফিতে তিনি অংশ নেন। এসময় মন্ত্রীকে সেলফি তুলতে প্রেসিডেন্ট নিজে সাহায্য করেন।

- Advertisement -google news follower

ফ্রান্সের প্রেসিডেন্টের মিনিস্টার ইন ওয়েটিং হিসেবে এমানুয়েল ম্যাক্রোঁর আগমন থেকে বিদায়সহ সব অনুষ্ঠানে তার সঙ্গী ছিলেন তথ্যমন্ত্রী।

দুই দিনের সফরে রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় আসেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ। এরপর রাষ্ট্রীয় নৈশভোজের পর রাজধানীর ধানমন্ডিতে শিল্পী রাহুল আনন্দের সংগীতালয়ে যান তিনি। পরে আজ (সোমবার) সকালে ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।

- Advertisement -islamibank

দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন ফ্রান্সের ২৫তম প্রেসিডেন্ট। রাষ্ট্রীয় সফরের সব আনুষ্ঠানিকতা শেষে দুপুর ২টা ৪৮ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে বিশেষ ফ্লাইটে প্যারিসের উদ্দেশে রওনা হন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM