বিপুল পঁচা চা পাতা মিলল আসিফের গোডাউনে

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে একটি গোডাউন থেকে ১৫’শ কেজি পঁচা চা পাতা জব্দ করা হয়।

- Advertisement -

আজ রবিবার (১০ সেপ্টেম্বর) উপজেলার ভাটিয়ারী বানুরবাজার এলাকায় দুপুর পৌনে ২টা থেকে ৫টা পর্যন্ত একটানা তিন ঘন্টা অভিযান চালিয়ে আসিবুর রহমান অসিফের মালিকানাধীন গোডাউন থেকে এসব চা পাতা জব্দ করা হয়।

- Advertisement -google news follower

অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ চা বোর্ডের উপসচিব ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রুহুল আমীন।

তিনি বলেন, গোপন তথ্য ছিলো, দীর্ঘদিন ধরে আসিবুর রহমান আসিফ নামে এক ব্যক্তি পঁচা-মেয়াদোত্তীর্ণ দুর্গন্ধযুক্ত চা পাতা মজুদ করে শুকিয়ে আসিফ ব্রাদার্সের নামে প্যাকেটজাত করে বাজারে ফ্রেশ চা পাতা বলে বিক্রি করে আসছেন।

- Advertisement -islamibank

এমন খবরে বানুরবাজার এলাকার চৌধুরী কমিউনিটি সেন্টারের নিচে তার মালিকানাধীন গোডাউনে অভিযান চালানো হয়। এসময় গোডাউনে থাকা মেয়াদোত্তীর্ণ ও দুর্গন্ধযুক্ত ১৫’শ কেজি চা পাতা জব্দ করা হয়। এরপর পঁচা চা পাতাগুলো ধংস করা হয়।

তিনি আরো বলেন, পঞ্চগড়সহ দেশের বিভিন্ন স্থান থেকে নিম্মমানের এসব মেয়াদোত্তীর্ণ পঁচা চা পাতা কিনে তা চালুনী দিয়ে পরিস্কার করে পৃথক ভাবে প্যাকেট করা এবং বস্তায় বিক্রি করাই হচ্ছে এ প্রতারকের কাজ।

অভিযানকালে প্রতারক আসিফকে পাওয়া না গেলেও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান বাংলাদেশ চা বোর্ডের উপসচিব ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রুহুল আমীন।

অভিযানকালে বাংলাদেশ চা বোর্ডের বিপণন কর্মকর্তা আহসান হাবিব, সহকারি পরিচালক আব্দুল্লাহ আল বোরহান ও সীতাকুণ্ড মডেল থানার পুলিশের একটি টিম উপস্থিত থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে সহায়তা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM