“আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এর ৫ম বর্ষে পদার্পণ উদযাপন

এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালে উত্তীর্ণ সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” ৫ম বর্ষে পদার্পণ করলো গত ৫ সেপ্টেম্বর তারিখে। এই উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর মানিক মিয়া এভিনিউতে সড়কের পথশিশুদের সাথে কেক কাটে ফাউন্ডেশনের সদস্যবৃন্দ। পরবর্তীতে পথশিশু ও সুবিধাবঞ্ছিত প্রায় চারশত মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করা হয়। বিতরণকালে আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক মোঃ নাজমুল হোসেন ভুঁইয়া ছাড়াও প্রায় ৩০ জন স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

- Advertisement -

খাবার বিতরণ কার্যক্রম আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এর একটি ধারাবাহিক কার্যক্রম, “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” স্লোগানে বিশেষ দিবস ছাড়াও প্রতি শুক্রবার করে খাবার বিতরণ কার্যক্রম বিগত ৩ বছর এর অধিক সময় ধরে চলমান আছে।

- Advertisement -google news follower

“আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এর ৫ম বর্ষে পদার্পণ উদযাপন | কিংবদন্তী২

“মানবতার কল্যাণে কিংবদন্তী সবখানে” এই নীতিতে এগিয়ে চলা “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছিল; তারমধ্যে অন্যতম হচ্ছে; প্রজেক্ট অবলম্বন এর অনুকূলে স্বাবলম্বীকরণ প্রকল্প, বন্যায় ত্রান বিতরণ, কোভিড-১৯ কালীন বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, দেশ জুড়ে পরিচ্ছন্নতা ও জনসচেতনতা, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা, প্রতিবন্ধী শিশুদের শিক্ষা বৃত্তি প্রদান ও পরিবহন সুবিধা নিশ্চিতকরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ ও খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ এবং রক্তদান কর্মসূচীসহ বিবিধ কার্যক্রম।

- Advertisement -islamibank

এখানে উল্লেখ্য যে; “আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন” এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালের প্রাক্তন ছাত্র ছাত্রীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক প্রতিষ্ঠান, যা ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানী ও ফার্মসমূহের পরিদপ্তর হতে নিবন্ধিত হয়। এছাড়া ফেসবুক ভিত্তিক গ্রুপ “এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ (আমরাই কিংবদন্তী)” ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্য সংখ্যা প্রায় ৫০ হাজার।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM