অস্ত্রের মুখে ফিল্মি স্টাইলে দুই কোটি টাকা ছিনতাই

একটি প্রাইভেট কারে ফিল্মি স্টাইলে ব্যারিকেট দিয়ে সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ীর ৩টি ব্যাগভর্তি ১ কোটি ৭০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সশস্ত্র ছিনতাইকারীরা।

- Advertisement -

রবিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলা সদরের তুজারভাঙ্গা এলাকায় মোহন ফিলিং স্টেশনের অদূরে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

দাউদকান্দি মডেল থানা পুলিশ রোববার রাত ও সোমবার দুপুর পর্যন্ত টানা অভিযান পরিচালনা চালায়।

দুপুরে সাড়ে ১২টার দিকে দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি ও দাউদকান্দি বাজার কমিটির সেক্রেটারী মো. সোহেল রানার ঘর থেকে ছিনতাই হওয়া ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -islamibank

সোমবার রাত ৮টার ওই টাকা ছিনতাই ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশ জানায়, কুমিল্লা সদর উপজেলার জগন্নাথ পুর এলালার সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ী ১ কোটি ৭০ লাখ টাকা নিয়ে রোববার রাতে একটি প্রাইভেটকারে করে ঢাকা থেকে কুমিল্লা আসছিলেন।

পথিমধ্যে জেলার দাউদকান্দি উপজেলার তুজারভাঙ্গা এলাকায় মোহন ফিলিং স্টেশনের সন্নিকটে আসার পর সংঘবদ্ধ ছিনতাইকারীরা ব্যারিকেট দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ৩টি ব্যাগ ভর্তি তার ওই টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ সুপারের নেতৃত্বে জেলা ও দাউদকান্দি মডেল থানা পুলিশ ঘটনাপর রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ব্যাপক অভিযান পরিচালনা করে।

দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ও দাউদকান্দি বাজার কমিটির নেতা মো. সোহেলের বাড়ি ঘেরাও করে তার ঘরে তল্লাশী চালিয়ে ছিনতাই হওয়া ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করেছে। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে সোহেল পালিয়ে যায়। তাই এ বিষয়ে তার বক্তব্য জানা যায়নি।

রাত ৮টার দিকে দাউদকান্দি মডেল থানার ওসি মোজাম্মেল হক জানান, ছিনতাইয়ের ঘটনায় সোমবার সন্ধ্যায় সাইফুল ইসলাম বাদী হয়ে সোহেল রানাকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

পুলিশ সুপার আবদুল মান্নান জানান, রাতের বেলায় একসাথে এতো টাকা ও ওই টাকা বহনের বিষয়টি পুলিশ তদন্ত করছে। ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM