চান্দগাঁওতে ছিনতাই: পুলিশের কাছে ধরা ৩ ছিনতাইকারী

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন চন্দ্রিমা আবাসিক এলাকায় মো. রাকিব নামে এক ভ্রাম্যমান ফল বিক্রেতার কাছ থেকে টাকা ছিনতাই করে পুলিশের কাছে ধরা পড়েছে তিন ছিনতাইকারী।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (১৫ আগস্ট) ছিনতাইয়ের অভিযোগে চান্দগাঁও থানায় অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী ফল বিক্রেতা রাকিবের চাচা সাহাবউদ্দিন।

- Advertisement -google news follower

অভিযোগে উল্লেখ করেন, গত ১০ আগস্ট সন্ধ্যায় তিনজন যুবক মোটর সাইকেল নিয়ে ফলের দোকানের সামনে এসে ছুরির ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

অভিযোগ পেয়ে গোয়েন্দা নজরদারী বাড়ায় পুলিশ। তথ্য প্রযুক্তির ব্যবহারে তিন ছিনতাইকারীকে শনাক্ত করে রাতভর অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

গ্রেফতার তিনজন হলেন- নগরীর চান্দগাঁও থানাধীন মোলভী পুকুর পাড় সালাম সওদাগর বাড়ির মো. নাছির উদ্দিনের ছেলে মো. নাঈম উদ্দীন প্রকাশ জিতু (২৫), একই এলাকার হাজী বজল আহমেদ বাড়ির মো. আইয়ুব খানের ছেলে রমিজ খান প্রকাশ চিশতী (২৫) ও মনু সওদাগর বাড়ির মৃত মো. সেকান্দরের ছেলে তৌহিদুল ইসলাম (৩০)। আজ বুধবার (১৬ আগষ্ট) দুপুরে তিন জনকেই আদালতে হাজির করেন পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক। তিনি বলেন, গতকাল রাতে থানায় একটি ছিনতাইয়ের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে টিম চান্দগাঁও।

তথ্যপ্রযুক্তির ব্যবহারে পুলিশ তিন ছিনতাইকারীকে শনাক্ত করে রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় ছিনতাই করা ২ হাজার ৪শ ২০ টাকা উদ্ধার এবং ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করার তথ্য দেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM