বাসায় চুরি করে গৃহকর্মী প্রেমিকসহ গ্রেফতার

চট্টগ্রাম নগরের সদরঘাট থানার আইন ফ্যাক্টরি রোডের একটি বাসা থেকে স্বর্ণালংকার চুরির অভিযোগে গৃহকর্মী ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (৩ সেপ্টেম্বর) রাতে সীতাকুণ্ড থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতাররা হলেন- শারমিন আক্তার কলি (২২) ও মনির উদ্দিন (৩২)। তাদের দুইজনেই কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার বাসিন্দা। তারা সম্পর্কে প্রেমিক-প্রেমিকা বলে জানিয়েছে পুলিশ।

কোতায়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্তবর্তী বলেন, গত বৃহস্পতিবার (৩১ আগস্ট) গৃহকর্ত্রী ঘরে গৃহকর্মী কলি ও তার অসুস্থ শাশুড়িকে বাসায় রেখে তার সন্তানদের নিয়ে হাঁটতে বের হন।

- Advertisement -islamibank

পরে ঘরে এসে কলিকে না পেয়ে তার নম্বরে কল দিলে বন্ধ পান তিনি। পরে ঘরের কক্ষে ঢুকে তিনি দেখেন আলমারিতে রাখা তার সব স্বর্ণালংকার চুরি হয়ে গেছে। এ ঘটনায় পরদিন তিনি সদরঘাট থানায় একটি চুরির মামলা করেন।

তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে ও তার প্রেমিককে একই বাসা থেকে গ্রেফতার করি।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রাব্বানি বলেন, কলি প্রায় চার থেকে পাঁচ বছর ধরেই ওই বাসায় কাজ করে। তাই বাসার কোথায় টাকা ও স্বর্ণালংকার ছিল সে সব জানতো। চুরির অভিযোগ পেয়ে অভিযানে নেমে সীতাকুন্ড থেকে তাদের গ্রেফতার করি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কলি জানিয়েছে মনির পেশায় একজন ড্রাইভার। চুরি করে কলি প্রেমিক মনিরের কাছে চলে যায়। এ ঘটনায় দুইজনের যোগসাজশ রয়েছে বলে আমরা প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছি। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM