তিন দেনের তাবলিগ জামাত থেকে ফিরলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র পলাশ

তাবলিগে জামাতে সময় দিচ্ছেন দর্শকপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনেতা জিয়াউল হক পলাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বেশ কয়েকটি ছবি ও ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে।

- Advertisement -

এর আগে বুধবার ফেসবুকে একটি স্টোরি পোস্ট করেন পলাশ। ছবিতে দেখা যাচ্ছে, মসজিদের পাশে বসে পাঞ্জাবি-টুপি মাথায় সেলফি তুলছেন তিনি। এছাড়া আরও একটি ভিডিওতে দেখা যায়, পলাশ মসজিদের ভেতর ধর্মীয় গ্রন্থ পাঠ করছেন, সামনে মুসল্লিরা বসে শুনছেন।

- Advertisement -google news follower

জানা গেছে, পলাশ ছোটবেলা থেকেই তাবলীগ জামাতে যান। এর মাঝে অনেক দিন দূরে ছিলেন। তবে গত ২৪ আগস্ট তিনি তিন দিনের জন্য তাবলীগ জামাতে গিয়েছিলেন। সেখানে তিন দিন ইবাদত শেষে ২৭ তারিখে বাসায় ফিরেছেন।

তাবলিগে সময় দেওয়ার কারণে অভিনেতা চাষী আলমের বিয়েতেও উপস্থিত হতে পারেননি পলাশ। এ বিষয়ে ‘ব্যাচলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই বলেন, ‘কিছুদিন আগে পলাশ বাবা হয়েছেন। সন্তান জন্মের আগে সে নিয়ত করেছিল তাবগেগে যাবেন। আমার বিয়ের দিন ভোরে সে তিন দিনের জন্য বাড়ি থেকে বের হয়। তাই পলাশ বিয়েতে আসতে পারেনি।’

- Advertisement -islamibank

এদিকে পলাশকে তাবলিগে সময় দিতে দেখে ভক্ত-অনুরাগীরাও বেশ খুশি হয়েছেন। তারা এই অভিনেতার মুখ থেকে ইসলামিক বিভিন্ন বিষয়ে আলোচনা শুনে প্রশংসা করেছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM